৫০০০ টাকার মধ্যে 4g মোবাইল বাংলাদেশ

অনেকে আছে যারা কম টাকার মধ্যে একটু ভালো ফোন কিনতে চাই। অনেক মানুষ আছে তারা ৫০০০ টাকার মধ্যে 4g মোবাইল বাংলাদেশ সম্পর্কে জানতে চাই। এছাড়াও ৪০০০ টাকার মধ্যে ভাল মোবাইল ২০২৪ সালের কোনটা এটাও জানতে চাই। আপনি যদি আমাদের পুরো পোস্টটা প্রথম থেকে শেষ পর্যন্ত খুব মনোযোগ সহকারে পড়েন তাহলে ভালো মোবাইল সম্পর্কে জানতে পারবেন।
৫০০০ টাকার মধ্যে 4g মোবাইল বাংলাদেশ
স্মার্ট ফোন ছাড়া পৃথিবীর চলাচল এখন প্রায় অসম্ভব হয়ে গেছে। ইন্টারনেট ওয়াইফাই আমাদের হার্টের মত এনে দিয়েছে নানা পরিষেবার সুযোগ সুবিধা।

ভূমিকা

আমাদের মাঝে এমন কিছু মানুষ আছে তাদের বাজেট কম থাকে কিন্তু তারা ভালো ফোন খুঁজে। অনেক মানুষ আছে কম টাকার মধ্যে ভালো ফোন কোনটা সেই সম্পর্কে জানে না। আজকে আমরা আপনাদের বাংলাদেশে 5000 টাকার ও 4000 টাকার মধ্যে যে সমস্ত মোবাইল গুলো ভালো পাওয়া যায় সেগুলোর তুলে ধরার চেষ্টা করব। আর এই ফোন গুলির ভিতর থেকে যদি আপনার কোনটা ভালো লাগে সেটা আপনি নিতে পারেন। আর না হয় আপনি গুগল ইউটিউব থেকে আরো অন্যান্য ফোনও দেখতে পারেন। যেটা আপনার কাছে মনে হবে ভালো সেটা আপনি কিনতে পারেন আসুন তাহলে জেনে নিই।

৫০০০ টাকার মধ্যে 4g মোবাইল বাংলাদেশ

আমরা সবাই চাই একটা ভালো ফোন কিনার জন্য কিন্তু তার বাজেট কেমন হবে এটাই হচ্ছে মেইন সমস্যা। অনেক মানুষ আছে যারা পাঁচ হাজার টাকার ভিতরে 4G মোবাইল খুজেন। এখন আমাদের বাংলাদেশে সব রকমের ফোন পাওয়া যায় পাঁচ হাজার টাকার ভিতরে কেমন ফোন পেতে পারেন 4G মডেলের সেটা হয়তো আপনারা এখনো ধারনা নেই। চলুন পাঁচ হাজার টাকার ভিতরে কেমন ফোন পাওয়া যায় জেনে নেই।

বর্তমান বাজারে বিভিন্ন ব্যান্ডের 5000 টাকার মধ্যে ভালো মানের এন্ড্রয়েড ফোন পাওয়া যায়। ৫০০০ টাকার মধ্যে ভালো মানের এন্ড্রয়েড মোবাইল ফোন গুলোর মধ্যে অন্যতম একটি ফোন আছে যেটার নাম মাইক্রোম্যাক্স, লাভা, nokia, samsung, গুলোর ভিতরে আপনি চাইলে ভালো মানের 5000 টাকার মধ্যে ফোন পাবেন। এই ফোন গুলোর সিম্ফোনি ফোনটা একটু বেশি চলে। ৫০০০ টাকার মধ্যে একটা ভালো মানের কেমন হবে সেই বর্ণনা নিচে দিয়ে দিব আপনারা চাইলে নিচে থেকে পছন্দ করে আপনাদের ৫০০০ টাকার ভিতরে একটা ফোন কিনে নিতে পারেন।

  • Symphony i66 Price- 5290 TK
  • itel A23 Pro Price- 4990 TK
  • Walton Primo E12 Price- 4990 TK
  • itel A36 5000 Price 5290 TK
  • Maximus P7 Plus Price- 4900 TK


বর্তমানে এখন বাজারে ৫০০০ টাকার ফোনের কোম্পানি অনেকগুলো এসেছে। কিন্তু নাম বললাম যেগুলো আপনারা চাইলে নিতে পারেন এই ফোনগুলো 5000 টাকার ভিতরে অনেক ভালো এবং কোয়ালিটি ফুল একটা ফোন। বাজেট কমের ভিতরে এই ফোনগুলো বাজারে অনেক বেশি চাহিদা হয়। আপনি চাইলে আপনার পছন্দ মতন নিতে পারেন। এছাড়াও গুগল ইউটিউবে সার্চ দিয়েও ফোন নিতে পারেন।

৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৪

এই স্মার্ট যুগে এসেও আপনার হাতে একটা স্মার্টফোন না থাকে তাহলে কেমন লাগে। এই স্মার্ট যুগে এসেও একটা স্মার্ট ফোন ছাড়া চলা একেবারেই অসম্ভব। দিনের শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের এই স্মার্টফোনের কাজ অনেক বেশি থাকে আর ফোনে চাহিদার অনেক বেশি। এখন যেসব ফোনগুলোর কোম্পানি আছে তাদের মধ্যে একটা প্রতিযোগিতা চলছে। এই জন্য সাধারণ ফোন কম দামের মধ্যে ভালো ভালো ফোন পাওয়ার সুবিধা রয়েছে ক্রেতাদের। তবে সবাই কিন্তু সেম ফোন পছন্দ করে না।

একেক জনের পছন্দ একেক রকম হয়ে থাকে। কেউ চায় ভালো ক্যামেরা, কেউ চায় ভালো ব্যাটারি ব্যাকআপ, কেউ চােই গেমিং, বলতে গেলে এমনও কিছু মানুষ আছে যারা একটু স্টাইলিস্ট ফোন খুজে। ৪০০০ টাকার মধ্যে অনেক ভালো ফোন আপনি পাবেন। তার আগে আপনাকে জানা উচিত ফোনে ফিচার ও স্পেসিফিকেশন কেমন হতে পারে আগে এটা জেনে নিন। তাহলে আপনি আপনার সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন কোন ফোন আপনার জন্য ভালো হবে। ৪০০০ টাকার মধ্যে যেসব ফোনগুলো আপনি পাবেন সেগুলো নিচে তুলে দেওয়া হলো

  • Nokia 225 4G Price- 4199 TK
  • Nokia 110 4G Price- 3000 TK
  • Walton Primo E8i Price- 3500 TK
  • Maximus Noir X Price- 4350 TK
  • Symphony v99+ Price- 3890 TK
  • Symphony i12 Price- 4390 TK
  • WE F10 Price- 4490 TK
  • Maximus P2 4G Price- 4099 TK


আপনি চাইলে এই ফোনগুলো ৪০০০ টাকার ভিতরে পেয়ে যাবে। ফোন গুলোর দামের দিক থেকে যেমন আছে তেমনি ফোনগুলো আপনার কাজে দিবে তবে এই ফোন গুলো দিয়ে যে বেশি ‍কিছু করবেন তা হবে না। এই ফোনগুলো আপনার দৈনিক কাজের সাথে চালিয়ে নিতে পারবেন।

৭ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

ফোন আমাদের সবারই দরকার। প্রতিদিনের কাজেই আমাদের ফোন লাগে। যেকোনো জিনিস করতে গেলে ফোনের প্রয়োজন হয়। যাদের বাজেট কম ছয় থেকে সাত হাজার টাকা এরকম বাজেট তাদের জন্য আজকে বলবো ৭০০০ টাকার মধ্যে যে সব ভালো  ফোন গুলো আপনি পাবেন। এখনকার এই সময় একটা স্মার্ট ফোন ছাড়া চলা যায় না। সেই ফোন কম দামের হোক আর বেশি দামের হোক স্মাট ফোন লাগবেই। কম বাজেটের মধ্যে ৭ হাজার টাকার কেমন ফোন পাবেন কেমন মডেল হবে সেই সব বিষয়ে বলবো। তো চলুন ৭০০০ টাকার ভিতরে যেসব ফোনগুলো আপনি পেয়ে থাকবেন সেগুলোর নাম হচ্ছে।

Symphony i69 Price- 6990 TK
Model- Symphony i69
Prosessor- 1.6 Ghz
Ram- 2gb
Rom- 32 gb
Display- 5.7 In''
Camera 8 mp + 5 mp
Battery- 3000 Mah


Itel A48 Price- 7390 TK
Model- Itel A48
Prosessor- 1.4 Ghz
Ram- 2 gb
Rom- 32 gb
Display- 6.1 In''
Camera- 5.3 mp + 5 mp
Baterry- 5000 Mah


Infinix Smart HD Price- 6990 TK
Model- Infinix Smart HD
Prosessor- 1.8 Ghz
Ram- 2 gb
Rom- 32 gb
Display- 6.1 In''
Camera- 8mp + 5 mp
Baterry- 5000 Mah


৭০০০ টাকার দামের মোবাইল ফোন। এর থেকেও আরো অনেকগুলো ফোন আছে যেগুলো আপনি ৭ হাজার টাকার ভিতরে পেয়ে যাবেন। তার আগে আপনাকে ভালো করে যাচাই-বাছাই করে নিতে হবে। যে কোন ফোনটা আপনি দিতে চাচ্ছেন আপনার উপরে ডিসিশন করে নিতে হবে। ৭০০০ টাকার ভিতরে ফোন গুলোর কোয়ালিটি অনেক ভালো দিয়েছে।

Vivo ১০,০০০ টাকার মোবাইল

আমাদের দেশে এখন অনেক রকমের ফোনের কোম্পানি হয়েছে। তার মধ্যে একটি হচ্ছে vivo। আপনি চাইলে এই ভিভো কোম্পানির ফোন ব্যবহার করে দেখতে পারেন। কম দামের মধ্যে ভিভো ফোন কিনতে চাচ্ছেন বা যারা একদমই কম প্রাইজের মধ্যে ভিভো কোম্পানির ফোন কিনবেন মনে করছেন। তাদের জন্য বলি, ১০,০০০ টাকার মধ্যে আপনি যেসব ফোন গুলো পাবেন সেগুলো হচ্ছে- ভিভো ১০,০০০ টাকার মধ্যে এটা ভিভো Y91 কোম্পানির অন্যতম একটা ফোন। এখানে গ্রাহকরা পাবেন ৬.২২ ইঞ্চির ডিসপ্লে। এটাই যে প্রসেসর ব্যবহার করা হয়েছে Media Tek Helio P52 ।

Vivo V16 Price- 9,999
Model- Vivo V16
Display- 6.51 In''
Prosessor- Media Tek Helio P35
Battery- 5000 Mah
Camera- 5mp + 13 mp
Ram- 3 gb
Rom- 32 gb
Vivo Y15s Price- 12,999
Model- Vivo Y15s
Display- 6.51 In''
Prosessor- Mediatek MT6765 Helio P35
Battery- 5000 Mah
Camera- 13mp + 8 mp
Ram- 3
Rom- 32
Vivo Y01 Price- 9,990 TK
Model- Vivo Y01
Dsplay- 6.51 in''
Prosessor- mediatek mt6765 helio P35
Battery- 5000 mah
Camera- 8 mp + 5 mp
Ram- 2, 3
Rom-32

লেখকের শেষ কথা

আজকাল ফোন ছাড়া কোন কিছুই চিন্তা করা যায় না। অনেক মানুষ আছে যারা সকালে ঘুম থেকে উঠে থেকে রাতে শুতে যাওয়ার আগ মুহূর্ত পর্যন্ত ফোন ব্যবহার করে এছাড়া ছোট থেকে বড় বিভিন্ন ধরনের কাজ ফোন দিয়ে করা যায় অনলাইন শপিং থেকে শুরু করে যে সব দরকারি কাজ আছে আপনি তা ফোনের মাধ্যমে মিটিয়ে নিতে পারবেন। প্রিয় পাঠক আপনারা হয়তো জেনে গেছেন ৫০০০ টাকার মধ্যে 4g মোবাইল বাংলাদেশ।

এছাড়াও ৭ হাজার টাকার মধ্যে ভাল মোবাইল সম্পর্কে আপনাদের জানা হয়ে গেছে। আপনি যদি আমাদের পুরো পোস্টটা পড়েন তাহলে অনেক উপকৃত হবেন। আজকের লেখা আর্টিকেল যদি আপনাদের ভালো লাগে তবে প্রতিদিন নতুন নতুন তথ্য পেতে আমার ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। এবং আপনাদের যদি কোন মন্তব্য থাকে তা কমেন্ট করে জানাতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Setu24 নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url